আজ || মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার       ফেনীর দাগনভূঞায় শতাধিক ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে উপহার বিতরণ       পানি সন্ত্রাস বন্ধ করতে প্রতিবাদ ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত       ফেনীর দাগনভূঞায় বন্যা দুর্গতদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ       থানায় ব্যর্থ হয়ে আদালতে বিএনপি নেতা আকবর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা    
 


বাহরাইনে বাংলাদেশি মালিকানাধীন স্কয়ার মেডিকেল সেন্টারের উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

নিজস্ব প্রতিবেদক:

বাহরাইনে একমাত্র বাংলাদেশি মালিকানাধীন স্কয়ার মেডিকেল সেন্টারের উদ্যোগে দেশটিতে অবস্থানরত সাধারণ প্রবাসী বাংলাদেশিদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।

শুক্রবার দেশটির সালমাবাদ শহরের ইউসুফ তালিব গ্যারেজে বিকেল ৪ টা থেকে সন্ধা ৬ পর্যন্ত প্রবাসীদের মধ্যে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।

প্রবাসী বাংলাদেশিদের স্বাস্থ্য সচেনতা এবং মধ্যপ্রাচ্যের দেশগুলোতে সাম্প্রতিককালে গরমের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় এই মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

এখানে ব্লাড প্রেসার পরীক্ষা, ব্লাড সুগার (ডায়াবেটিস) পরীক্ষা, ফ্রি ডাক্তার দেখানো এবং পরামর্শ প্রদান করা হয়।

প্রবাসী বাংলাদেশিদের পাশাপাশি ইন্ডিয়ান এবং পাকিস্তানীরাও উপস্থিত হয়ে ফ্রি মেডিকেল সেবা গ্রহণ করেন।

এসময় ফ্রি চিকিৎসা নিতে আসা প্রবাসীদের সার্বিকভাবে সহযোগিতা করেন ইউসুফ তালিব গ্যারেজের স্বত্বাধিকারী এনায়েত উল্লাহ মোল্লা।

স্কয়ার মেডিকেল সেন্টারের চেয়ারম্যান তাওলাদ হোসেন বলেন, স্কয়ার মেডিকেল সেন্টার এইভাবে আত্নমানবতার সেবায় প্রবাসী বাংলাদেশিদের মধ্যে বিনামূল্যে সেবা দিতে প্রতিশুতিবদ্ধ।

এসময় চিকিৎসা নিতে আসা সকল প্রবাসীকে প্রতি স্কয়ার মেডিকেল সেন্টারের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান।


Top